জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

সহকারী জজ পদে নিয়োগ পেলেন লক্ষ্মীপুরের ২ মেধাবী

0


মোঃইসমাইল খাঁন সুজন
লক্ষ্মীপুর প্রতিনিধি:

সহকারী জজ হিসেবে নিয়োগ পেলেন লক্ষ্মীপুরের ২ মেধাবী লক্ষ্মীতারুণ। ১৫ ফেব্রুয়ারি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের আইন ও বিচার বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ নিয়োগ প্রদান করা হয়। এ প্রজ্ঞাপনে দেশ ব্যাপী মোট ১৬৬ জন সহকারি জজ নিয়োগ প্রদান করা হয়।

লক্ষ্মীপুর থেকে সহকারি জজ পদে নিয়োগ প্রাপ্ত ২জন হচ্ছেন, রামগতি উপজেলার চর নেয়ামত গ্রামের মো: এমদাদ হোসেন এবং লক্ষ্মীপুর সদর উপজেলার মাছিমনগর গ্রামের সাইয়েদ মোঃ সাফায়াত। মো: এমদাদ হোসেন কে পঞ্চগড় এবং সাইয়েদ মোঃ সাফায়াত কে রংপুরে নিয়োগ প্রদান করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে কুমিল্লার মোঃ ইকবাল হোসেন কে লক্ষ্মীপুরে সহকারি জজ হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। নতুন নিয়োগ প্রাপ্ত সহকারি জজগণ আগামি ১ মার্চ তাদের কর্মস্থলে যোগদান করবেন।

জানা যায়, নতুন নিয়োগ প্রাপ্ত জজগণ ২০১৬ সালে সনে অনুষ্ঠিত ১০ম বাংলাদেশ জুড়িশিয়াল সার্ভিস পরীক্ষার মাধ্যমে ২০১৭ সালের ২৯ জানুয়ারিতে সহকারী জজ/ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট পদে সুপারিশপ্রাপ্ত।

সহকারি জজ পদে নিয়োগ প্রাপ্ত লক্ষ্মীপুরের এ ২ জনের স্বজনদের থেকে জানা যায়, ছাত্র জীবন থেকেই অত্যন্ত মেধাবি ছিলেন এ দুজন। দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অত্যন্ত ভালো ফলাফল নিয়ে আইন বিষয়ে মাস্টার্স ডিগ্রী সম্পন্ন করেন।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply