জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

শেখ হাসিনার উপহার পেল মাগুরার ৫ টি পরিবার

0


আসিফ হাসান কাজল
বিশেষ প্রতিনিধি:

তাদের জমি আছে কিন্তু থাকার ঘর নাই! ঘর করার জন্য টাকা নাই তাতে কি সরকার আছে আছে জননেত্রী শেখ হাসিনা। যেন সকল দুঃখী মানুষের আশ্রয়স্থল। কত কাল আর পরের ঘরে থাকা? বর্ষার বৃষ্টিতে পলিথিনে পানি জমিয়ে রাখা। এখন যেন মুক্তি নিজ ঘর পেয়ে। কথা গুলি বলছিলেন মাগুরা পুলিশ লাইন এর আব্দুল হাই।

আজ মাগুরা জেলার ৫ টি পরিবারকে তালা চাবি হস্তান্তরের মাধ্যমে তাদের জন্য সরকারী অর্থে নির্মিত ঘর বুঝিয়ে দিয়েছেন মাগুরা সদর উপজেলা অফিস। সকাল ১০ টায় আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে এই চাবি উক্ত পরিবারের হাতে হস্তান্তর করা হয়। এসময় প্রতিটি পরিবারের চোখে মুখে ছিল এক আনন্দঘন দৃষ্টি,ছিল সরকার তথা শেখ হাসিনার উপর কৃতজ্ঞতাস্বীকার। কারন হিসাবে প্রধানমন্ত্রী দপ্তরের তহবিল থেকেই তো ঘরহীম মানুষের মাথার উপর ছায়াতল এলো, পেলো ঝড় বৃষ্টি রোদ থেকে মুক্তি।

কৃতজ্ঞতা ছিল সদর উপজেলার ইউএনও আবু সুফিয়ানের উপরেও। মানুষ টি শুধু সরকারী অর্থে ঘর ই দেয় নাই! কাউকে আবার নিজ অর্থে খাট পালন কিনে দিয়েছেন। এমনটা জানালেন, উপজেলা সহকারী প্রকৌশলী রেজাউল ইসলাম। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের সভাপতিত্ব ছাড়াও উপজেলা চেয়্যারম্যান বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী উপস্থিত ছিলেন। এসময় ৫ টি পরিবারের সাথে উক্ত এলাকার স্বস্ব স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply