জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

শেকৃবিতে দুই ছিনতাইকারী আটক

0


ছিয়াদ খান
শেকৃবি প্রতিনিধি:

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র সংলগ্ন সড়ক থেকে ল্যাপটপ ছিনতাই করে পালানোর সময় মোটর সাইকেল আরোহনকারী দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। গতকাল রাত ৮ টায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা যায়, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে অধ্যয়নরত দুই শিক্ষার্থী বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত ল্যাপটপ মেলা থেকে ল্যাপটপ কিনে রিকশা দিয়ে ফিরছিলো। এসময় দুই মোটরসাইকেল আরোহনকারী চলন্ত অবস্থায় ল্যাপটপ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং ঐ দুই শিক্ষার্থী তাদের পিছু নেয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করলে দায়িত্বরত আনসাররা মোটরসাইকেলসহ ছিনতাইকারীদের আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আটককৃতদের শেরেবাংলা হলের হল প্রভোস্ট অধ্যাপক ড. হাসানুজ্জামান আকন্দের উপস্থিতিতে গেস্টরুমে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে শেরেবাংলা নগর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এসময় শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস. এম. মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান উপস্থিত ছিলেন। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেনকে জানানো হলেও প্রশাসনের কেউ সেখানে উপস্থিত ছিলেন না।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply