জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

মধুপুরে অগ্রগতি ছাত্রবন্ধু এসোসিয়েশন এর অায়োজনে দোয়া ও ইফতার মাহফিল

0

টাংগাইলের মধুপুর উপজেলায় ১ নং কুড়ালিয়া ইউনিয়নে দাড়িহাতীল গ্রামে অগ্রগতি ছাত্রবন্ধু এসোসিয়েশনের এর অায়োজনে এক বিশাল দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অাজ বৃহস্পতিবার ( ১৪ জুন) দাড়িহাতীল সরকারী প্রথমিক বিদ্যালয় প্রঙ্গনে এর ইফতার মাহফিলের অায়োজন করে বিশ্ববিদ্যালয় পড়ুয়া কতিপর যুবসমাজ।

জানা যায়, সমাজের পিছিয়ে পড়া শিক্ষার্থীদের নিয়ে কাজ করে অগ্রগতি ছাত্রবন্ধু এসোসিয়েশন।

বিগত কয়েক বছর যাবত দরিদ্র মেধাবী ছাত্রদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ , প্রতিবছর দুংস্থদেন মাঝে সেমাই চিনি বিতরণ, সফল ইফতার মাহফিলের অায়োজন, বৃক্ষরোপন কর্মসূচী, সুস্থ বিনোদনের জন্য ক্রিকেট ও ফুটবল টুর্ণামেন্ট এর অায়োজন করে থাকে।

সংগঠনটি সাধারণ সম্পাদক মো: ফরহাদুল ইসলাম বলেন, সমাজে দুস্থ ও দারিদ্র্য নিয়ে কাজ করাই অামাদের মুল লক্ষ্য, অামরা অামাদের সাধ্যমত চেষ্টা করে যাবো।

যুগ্ম সাধারন সম্পাদক মো: অামিনুল ইসলাম বলেন, পবিত্র রমজান হলো অাত্মশুদ্ধির মাস, সমাজে গণ্যমান্য ও দুস্থ মানুষের সাথে ইফতার করে সত্যিই গর্ববোধ করছি, অামরা অামাদের সাধ্যমত এ বছরের ন্যায় প্রতি বছরই এ রকম ইফতার মাহফিল করতে চাই।

অারেক যুগ্মসাধারণ সম্পাদক মো: পলাশ মাহমুদ বলেন, সংগঠনটি অত্যান্ত ত্যাগ এবং তিতীক্ষার মাধ্যামে প্রতিষ্ঠিত। একঝাঁক কতিপয় মেধাবী বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গড়া এই সংগঠন। এর মাধ্যামে অামরা সমাজের মাঝে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে যথাসম্ভব শিক্ষা উপকরণ বিতরণের চেষ্টা করি। ভবিষ্যৎ এই রকম প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সভাপতি মো: হেলাল শিকদার বলেন, অাগ্রগতি ছাত্রবন্ধু এসোসিয়েশন যাতে ভবিষ্যৎতে তার লক্ষ্য ও উদ্দেশ্য অর্জন করতে পারে এজন্য সবার সাহযোগিতা কামনা করছি। অামি সংগঠনের সার্বাঙ্গিন সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

এসময় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন অগ্রগতি ছাত্রবন্ধু এনোসিয়েশনের সহ – সভাপতি মো : হাসমত অালী,
মন্জুরুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক তপু শিকদার, সাংগঠনিক সম্পাদক নাজমুল সরকার, অর্থ সম্পাদক. মো মমিমুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রবিন সরকার, দফতর সম্পাদক গোলাম রাব্বী, প্রচার সম্পাদক তুলা সরকার সহ সংগঠনটি অন্যান সদস্যবৃন্দ ।

দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন দড়িহাতিল ঈদগাহ মাঠের খতিব অালহাজ হযরত মাওলানা মো: ওমর ফারুক। এ সময় তিনি মহান সৃষ্টিকর্তার নিকট ক্ষমা প্রার্থনা করেন, দেশ ও জাতির মঙ্গল কমনা করে দোয়া করেন।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply