জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

ভাইরাল ভিডিও: ছাত্রদেরকে পুলিশের হাত থেকে বাঁচালো সাংবাদিক!

0

শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীকে পিষে মারার ঘটনার প্রতিবাদে রাজধানীর বিভিন্ন সড়কে আজও বিক্ষোভ ও অবরোধ করেছে শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের অবরোধ ছত্রভঙ্গ করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কয়েকজন পুলিশ একজন ছাত্রকে টেনে-হিচড়ে নিয়ে যাচ্ছে। পাশে থাকা দুজন নারী ফটো সাংবাদিক পুলিশ সদস্যদেরকে বাধা দেন। এবং ছাত্রকে আটক করতে দেন না।

সংবাদকর্মী বাধন ধ্রুব ভিডিওটি ফেসবুকে শেয়ার দিয়ে লিখেছেন, ‘প্রত্যেক সাংবাদিক সহকর্মী-সহযোদ্ধাদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এই কিশোররাই আগুনের স্ফুলিঙ্গ। ওদের গায়ে হাত তোলার অধিকার সরকার কিংবা প্রশাসনের নেই। এভাবেই তাদের পাশে থেকে ওদের ন্যায্য দাবির সাথে সংহতি জানান।’

সৌরভ আহমেদ লিখেছেন, ‘বুঝতে হবে। ছাত্র এর ক্ষমতা বেশি’

তাসমিত আফিয়াত অর্ণি লিখেছেন, ‘এই না হলে বাংলাদেশের সাংবাদিক। গো এহেড!’

মাহরিয়া আজমিরি লিখেছেন, ‘হ্যাটস অফ দোজ জার্নালিস্ট!’

মাহমুদুল হাসান লিখেছেন, ‘সাব্বাস সাংবাদিক বন্ধুরা। স্পেশাল ধন্যবাদ নারী সাংবাদিক দুজনকে। আপনার সন্তানকে অহিংস আন্দোলনে উৎসাহিত করুন, পুলিশ অবৈধ ভাবে বন্দি করলে ছুটিয়ে নিতে সবাই এগিয়ে আসুন।’

মূলত বাসচাপায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় উত্তাল ঢাকা। অভিযুক্তদের শাস্তিসহ বেশ কয়েকটি পরিবর্তনের দাবিতে আজও রাজধানীর বিভিন্ন সড়কে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকালে রাজধানীর ফার্মগেট এলাকায় সরকারী বিজ্ঞান কলেজসহ বেশ কিছু কলেজের শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে বেশকিছু গাড়ি ভাংচুর করে। সাইন্সল্যাব এলাকায় ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে। এদিকে মিরপুর ১০, উত্তরা হাউজ বিল্ডিং, জসিমউদ্দিন এলাকা এবং শাহাবাগে বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে রেখেছে।

দেখুন ভিডিওটি :

ফেইসবুক মন্তব্য

Leave A Reply