জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

“বেন্ড দ্যা ট্রেন্ড” ফ্যাশন হাউজের উদ্বোধন করলেন মৌসুমী, রাবু ও সেতু

0

নতুনত্বের ছোঁয়া লেগেই চলেছে ফ্যাশন হাউজগুলোতে। এরই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যা ৬টায় রাজধানীর মোহাম্মদপুর এর সলিমুল্লাহ রোডে “বেন্ড দ্যা ট্রেন্ড” শিরোনামের নতুন একটি শো রুম উদ্বোধন হয়েছে। কেক ও ফিতা কেটে নতুন এ শো-রুমের শুভ সূচনা করেন প্রজন্মের অন্যতম সনামধন্য উপস্থাপিকা জেসমিন মৌসুমী, র‌্যাম্প মডেল আফসা রাবু ও মডেল ও অভিনেত্রী সেতু হায়দারসহ বেন্ড দ্যা ট্রেন্ড পরিবার ও গণ্যমাণ্য অন্যান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপস্থিত ছিলেন “বেন্ড দ্যা ট্রেন্ড” এর সত্বাধিকারী সাদিয়া জামান, আফরিন সুলতানা মীম ও রিফাত হোসাইন।

সাদিয়া জামান বলেন, বেন্ড দ্যা ট্রেন্ড এমন একটি প্লাটফর্ম যেখান থেকে মেয়েরা তাদের পছন্দমতো যেকোন পোশাক ভাড়া নিতে পারবেন। ভাড়া নেওয়ার কথা শুনে নিশ্চয়ই সবাই একটু অন্যভাবে চিন্তা করতে পারে। কিন্তুু সত্যি এটা একটা অন্যরকম কনসেপ্ট একদমই ভিন্ন ধরনের যেখান থেকে মেয়েরা অনায়াসে তাদের পছন্দ মতো যেকোনো ধরনের পার্টি তে, বিয়েতে অথবা যেকোনো ধরনের প্রোগ্রামে পরে যাওয়ার জন্য বিভিন্ন ধরনের গর্জিয়াস পোশাক ভাড়া নিতে পারবেন। আাবার কেউ যদি চায় সে যেকোনো পোশাক কিনতেও পারবে।

সাদিয়া আরো বলেন, বিভিন্ন ডিজাইনের পোশাক পরতে কে না চায়! বেন্ড দ্যা ট্রেন্ড এর মাধ্যমে মেয়েরা ডিজাইনার পোশাকও ভাড়া নিতে পারবেন আবার কিনতেও পারবেন। এতদিন অনলাইন পেজের মাধ্যমে সবাই পোশাক ভাড়া নিতে পারতো, কিনতেও পারতো। আর এখন সবার সুবিধার জন্য বেন্ড দ্যা ট্রেন্ড এর নতুন শোরুম খুলেছি। আজকে বেন্ড দ্যা ট্রেন্ড এর শোরুম এর উদ্বোধন করলাম। আশা করছি ফ্যাশনপ্রেমীদের ভালো কিছু দিতে পারব।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply