জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

বিপিএলে দর্শকের ঢল

0

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আজ কানায় কানায় পরিপূর্ণ। সৌজন্য ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি ৬ষ্ঠ আসরের শুরু থেকে দর্শক নিয়ে শংকায় ছিলেন আয়োজকেরা। ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারি বলতে গেলে ফাঁকাই ছিল। কারন হিসেবে সোশ্যাল সাইটে নানা অব্যবস্থাপনা, উইকেট এবং খেলার মান নিয়ে অভিযোগ করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। শেষ পর্যন্ত মাঝপথে এসে দর্শকের দেখা পেল বিপিএল। আজ থেকে শুরু হওয়া চট্টগ্রাম পর্বে তো গ্যালারি উপচে পড়ল।

দিনের প্রথম ম্যাচে আজ মুখোমুখি হয়েছিল সিলেট সিক্সার্স এবং রাজশাহী কিংস। এই ম্যাচেও গ্যালারিতে প্রচুর দর্শক ছিল। ৭৬ রানে ম্যাচ জয়ের পর সিলেটের পেসার তাসকিন আহমেদ দর্শকদের ধন্যবাদও দিয়েছেন। দিনের দ্বিতীয় ম্যাচে তো জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারি কানায় কানায় পরিপূর্ণ। সন্ধ্যা ৭টায় মুখোমুখি স্বাগতিক চিটাগং ভাইকিংস এবং রংপুর রাইডার্স। একে তো তারকাবহুল রংপুর, সেইসঙ্গে ঘরের দলের খেলা দেখতে চিটগংবাসী ভরিয়ে দিয়েছে গ্যালারি।

এই দর্শক আনার জন্যই ম্যাচের সময় এক ঘণ্টা করে পিছিয়ে দিয়েছিল বিপিএল কমিটি। শীতের মৌসুমে রাতের ম্যাচগুলোতে যদিও শিশির একটি বড় ফ্যক্ট, তারপরেও দর্শকের কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। দিন যত গড়াচ্ছে বিপিএলেও প্রতিদ্বন্দ্বীতা বাড়ছে। বড় বড় সব তারকা খেলছেন এবারের আসরে। তারপরেও দর্শকদের আফসোস যে, দুই অজি মহাতারকা স্টিভেন স্মিথ আর ডেভিড ওয়ার্নার চোট পেয়ে চলে না গেলে আরও জমজমাট হতো এবারের বিপিএল।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply