জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

নড়াইলে ইজিবাইক চোর সিন্ডিকেটের হোতা মহসিন গ্রেফতার

0


উজ্জ্বল রায়
নড়াইল প্রতিনিধি:

নড়াইল সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইজিবাইক চোর সিন্ডিকেটের মূল হোতাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মহসিন মোল্যা (৪২)। সে নড়াইল সদর উপজেলাধীন নাকসী গ্রামের নূর মোহাম্মদ মোল্যার ছেলে।

বৃহস্পতিবার (১৪ জুন) সকাল ১০টা গোপন সংবাদের ভিত্তিতে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে ৫টি চোরাই ইজিবাইকও উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত মহসিন দীর্ঘদিন ধরে ইজিবাইক চুরির সাথে জড়িত ছিল। সে ইজিবাইক চোর সিন্ডিকেটের একজন মূল হোতা।

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানার এএসআই আনিচ, মনির ও খাইরুল অভিযান চালিয়ে মহসিনকে নিজ এলাকা থেকে ৫টি চোরাই ইজিবাইকসহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে। ইজিবাইক চোর সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে এএসআই আনিচ জানিয়েছেন। এই ঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ইজিবাইক চোরেরা খুবই ধুরন্ধর হয়। তাদের গ্রেফতার করতে হলে পুলিশের বিভিন্ন কৌশল অবলম্বন করতে হয়। এ কারণে মহসিনকে গ্রেফতারের জন্য নড়াইল সদর থানার এএসআই আনিচ, মনির ও খাইরুলকে নির্দেশ দিলে তারা অত্যন্ত সুকৌশলে তাকে গ্রেফতার করে দক্ষতার পরিচয় দিয়েছে। গ্রেফতারকৃত মহসিনকে আইনী প্রক্রিয়ার মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, আসন্ন ঈদকে সামনে রেখে চোরেরা খুবই সক্রিয় হয়ে ওঠে। এ কারণে নড়াইলের সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সব এলাকার প্রতি বিশেষ নজরদারি রাখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতা নড়াইল থানার চৌকশ পুলিশ কর্মকর্তারা ৫টি চোরাই ইজিবাইকসহ ইজিবাইক চোর সিন্ডিকেটের মূল হোতাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply