জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

নেপালের দুর্ঘটনায় শেকৃবিতে প্রদীপ প্রজ্জ্বলন

0


ছিয়াদ খান
শেকৃবি প্রতিনিধি:

প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে নেপালের কাঠমুন্ডুতে বিমান দুর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক ও শ্রদ্ধা জানিয়ে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) অধ্যয়নরত নেপালী শিক্ষার্থীরা।

সোমবার (১৩ মার্চ) রাত ১১ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন কৃষি অনুষদের সামনে তারা এ আয়োজন করে। নেপালের জাতীয় সংগীতের মাধ্যমে দিয়ে এই অনুষ্ঠান শুরু হয়। এ সময় নেপালীয় শিক্ষার্থীদের মাঝে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর সহকারী অধ্যাপক মো.মহব্বত আলী।

সহকারী অধ্যাপক মো.মহব্বত আলী নিহত সকলের প্রতি গভীর শোক প্রকাশ করে বলেন, “নেপালের কাঠমুন্ডুতে বাংলাদেশী বিমান বিধ্বস্তের দুর্ঘটনাটি খুবই মর্মান্তিক ও হৃদয়বিদারক। এই দুর্ঘটনাটিতে অনেক শিক্ষার্থীরাও নিহত হয়েছে। এ ধরনের দুর্ঘটনা যাতে ভবিষ্যৎ এ না হয় সেজন্য কার্যকারী পদক্ষেপ নেওয়া দরকার। নিহত সকলের প্রতি শ্রদ্ধা এবং আহতদের সুস্বাস্থ্য কামনা করেন তিনি”।

এছাড়া শেকৃবিতে অধ্যয়নরত নেপালীয় শিক্ষার্থীরা জানান, বিমানের এই দুর্ঘটনায় অনেক নেপালী শিক্ষার্থী নিহত হয়েছে যারা সদ্য মাত্র বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ থেকে পড়াশুনা শেষ করেছে। বাংলাদেশ নেপালসহ পুরো বিশ্ব আজ শোকে স্তব্ধ।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply