জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

খুলনায় বিবাহ মেলার তৃতীয় দিনেও দর্শনার্থীদের উপচে পড়া ভীড়!

0


সাইমুম মোর্শেদ
খুলনা প্রতিনিধিঃ

বন্দরনগরী খুলনায় তৃতীয়বারের মতো চলছে চার দিনব্যাপী ব্যতিক্রমী ‘বিবাহ মেলা’। খুলনার স্বনামধন্য ফটোগ্রাফি হাউজ পার্পেল বার্ড ও ইভেন্ট ম্যানেজমেন্ট হাউজ আর্টিজম খুলনার অভিজাত হোটেল ক্যাসেল সালামের গ্রান্ড বল রুমে এই মেলা আয়োজন করে।

আজ ১১ই মার্চ রবিবার মেলার তৃতীয় দিনেও মেলা প্রাঙ্গনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ভীড় লক্ষ করা যায়। বেশি লক্ষ করা যায় উঠতি বয়সী তরুণ-তরুনীদের। তারা মেলার বিভিন্ন রকম বিবাহের স্থীরচিত্র, বিবাহের প্রি প্লান মেকিং সহ মেলায় বিভিন্ন স্টল পর্যাবেক্ষন করেন।

মেলায় বিভিন্ন স্টলের মধ্য উল্লেখযোগ্য হচ্ছে মেলায় আগত দর্শনার্থীরা মেলায় এসে বুকিং নিলেই পাচ্ছেন বিভিন্ন ডিসকাউন্ট। এবারের মেলায় বিশেষ আকর্ষন থাকছে, পার্পেল বার্ড ইএম আই সুবিধা। যাতে করে দশ হাজার টাকার উপর সেবা গ্রহন করলে পার্পেল বার্ড-এর পক্ষ থেকে গ্রাহকরা তিন, ছয়, নয় ও বারো মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন। মেলা চলাকালে যে কোন সময় পার্পেল বার্ড ও আর্টিজমের গ্রাহকরা সেবা গ্রহন করলে পাবেন ১৫% ডিসকাউন্ট। এছাড়াও মেলায় রয়েছে আই স্মার্ট ইন্টারনেট এর পক্ষ থেকে ফ্রী ইন্টারনেট জোন, এক্সক্লুসিভ বিউটি পার্লারের সৌজন্যে ১৫% ডিসকাউন্টে বিভিন্ন সাজ, এস ওয়েডিং গ্যালারীর সৌজন্যে এক সাথে চার টা প্যাকেজ গ্রহন করলে ১০% ডিসকাউন্ট, রেশমী এনায়েত কুটোরীর পক্ষ থেকে ছেলে মেয়েদের বাহাড়ী পোষাক, প্রাপ্তি ফ্যাশন ডিজাইনের পক্ষ থেকে মেয়েদের বিভিন্ন রকমারি থ্রী পিস কেনার সুযোগ। এছারাও মেলার বিশেষ আকর্ষন হচ্ছে পার্পেল বার্ড এর সৌজন্য ফ্রী মেহেদী উৎসব।

ব্যাতিক্রমী এ মেলা শুরু হয় ০৯ই মার্চ এবং শেষ হবে আগামীকাল ১২ই মার্চ।প্রতিদিন বিকেল ৩টা থেকে ভীড় করতে শুরু করে মেলায় আগত বিভিন্ন বয়সী দর্শনার্থীরা এবং জনসমগম চলতে থাকে রাত ৯টা পর্যন্ত।

পার্পেলবার্ড এর মিডিয়া কো-অর্ডিনেটর কাজী শান্ত ‘কন্ঠ ৭১’ কে জানান,আমাদের মেলায় থাকছে বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের চিত্র ও বর্ণনা যাতে করে খুব সহজেই বিয়ে করার জন্য বাড়তি ঝামেলা পোহানো লাগে না,খুব সহজেই আমরা ক্লাইন্টদের সব চাহিদা অনুযায়ী আমরা আমাদের সেবা নিশ্চিত করে থাকি।

বিবাহ মেলার আহ্বায়ক ও পারপেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান ‘কন্ঠ ৭১’ কে বলেন, আমরা প্রতিবারেই আমাদের গ্রাহকদের জন্য বিভিন্ন এক্সক্লুসিভ অফার নিয়ে আসি।আমাদের এবারের নতুন চমক হচ্ছে ইএম আই সুবিধা।সমাজে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের কথা চিন্তা করেই আমাদের এই ইএম আই অফার টি চালু করেছি।

এছাড়াও সিইও আরো বলেন, খুলনা থেকে ২০১৩ সালে আমাদের যাত্রা শুরু হয়,তারপর থেকেই জনগনের ভালোবাসায় পারপেল বার্ড আজ শুধু খুলনায় নয়, আমরা যশোর, ঢাকা সহ দেশের বাইরেও বিভিন্ন ইভেন্টের কাজ করে যাচ্ছি।আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ শুরু করেছি।

বিবাহ মেলার সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ ‘কন্ঠ ৭১’ কে বলেন, আর্টিজমের পক্ষ থেকে বিবাহের বিভিন্ন সাজসজ্জার এবং স্টেজ এর প্রদশনী, পার্পেল বার্ড এর বিভিন্ন উপহার সামগ্রীর গিফট সপ, মেলা চলাকালে গ্রাহকরা যে কোনো সেবা গ্রহণ করলে ১৫% ডিসকাউন্ট পাবেন।এটা চলবে মেলা চলাকালীন সময়ের জন্য।

মেলায় আগত ব্রাক ব্যাংকের খুলনা শাখার এক্সিকিউটিভ অফিস্যার মনিরুল ইসলাম ‘কন্ঠ ৭১’ কে বলেন, ছোট ভাইকে বিবাহ করাবো,তাই স্বপরিবারে বিবাহ মেলায় আসলাম।মেলায় আর্টিজম ও পারপেল বার্ডের এই উদ্যোগ খুব ভালো লেগেছে, আমাদের আর কষ্ট করে বিভিন্ন হাউজে যেতে হবে না,ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিয়ের সব কিছু একসাথেই পেয়ে যাচ্ছি।তাছাড়া এদের পেমেন্ট ইনেস্টলমেন্ট ব্যাবস্থা থাকায়, আমাদের বিয়ের সকল প্রস্তুতি নিতে আরো সহজ হয়ে গেলো।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply