জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

এবার ফেরার পালা সালমানের এই নায়িকার

0

বলিউড অভিনেত্রী স্নেহা উল্লালকে পরিচয় করিয়ে দিয়েছিলেন সুপারস্টার সালমান খান। ২০০৫ সালে ‘লাকি—নো টাইম ফর লাভ’ দিয়ে বিনোদন দুনিয়ায় অভিষেক হয় স্নেহার। দীর্ঘ বিরতির পর চলচ্চিত্র অঙ্গনে এবার ফিরতে চান বলে জানালেন এই সুন্দরী।

ওই ছবিটি মুক্তির পর প্রায় সব বিনোদন সংবাদমাধ্যমে শিরোনাম হয়েছিলেন স্নেহা উল্লাল। সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তাঁর চেহারার মিল নিয়ে হৈচৈ পড়ে গিয়েছিল। সালমানের সহায়তা পেলেও বলিউড অনুরাগীদের মনে দাগ কাটতে ব্যর্থ হন তিনি।

যা হোক, এবার ফেরার কথা জানালেন স্নেহা। কারণ হিসেবে তিনি বললেন, বিনোদন শিল্পে এখন নারীর জয়জয়কার চলছে। তাই ফেরার উৎকৃষ্ট সময় এখনই।

‘এমন একটা সময়ের অপেক্ষায় ছিলাম, যেখানে নারীরা মুক্ত, ব্যবসা থেকে শুরু করে করতে পারবে সবকিছুই; শুধু অভিনয়ই নয়, চলচ্চিত্র নির্মাণ, প্রযোজনাসহ সবকিছুই। ২০০৫ সালে যখন শুরু করি, সবকিছুই খুব আলাদা ছিল,’ মুম্বাইয়ে সংবাদ সংস্থা আইএএনএসকে বললেন স্নেহা।

‘লাকি—নো টাইম ফর লাভ’ সালমান খানের সঙ্গে স্নেহা। ছবি : সংগৃহীত

‘লাকি—নো টাইম ফর লাভ’ অভিনেত্রী আরো বলেন, ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্মে ছবি করার ইচ্ছে তাঁর।

‘আজকাল বলিউডি ছবি ছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মে ভালো কাজ হচ্ছে। আর সে কারণে নেটফ্লিক্স শোর অংশ হতে চাই। ভারতে আসার আগে থেকে আমি নেটফ্লিক্সের দারুণ ভক্ত,’ যোগ করেন স্নেহা।

স্নেহার মত, ‘চলচ্চিত্রগুলো এখনো গ্ল্যামারের ওপর জোর দিচ্ছে। সেখানে নেটফ্লিক্স ও আমাজনের মতো ডিজিটাল প্ল্যাটফর্মগুলো গল্প ও মেধার ওপর গুরুত্ব দিচ্ছে। তো, আমিও একই মানের কাজ করতে চাই।’

গেল বছর অবশ্য অন্য কারণে পাদপ্রদীপের আলোয় এসেছিলেন স্নেহা। অল ইন্ডিয়া মিক্সড মার্শাল আর্টস অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান অভি মিত্তালের সঙ্গে প্রেমের গুঞ্জনে খবরের শিরোনাম হয়েছিলেন তিনি।

স্নেহা ও অভি বেশ কয়েকটি যৌথ ছবি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। ছবিগুলো মালদ্বীপের একটি বিলাসবহুল রিসোর্টে তোলা।

বলিউড ছাড়াও টলিউডের ‘উল্লাসামগা উতসাহামগা’, ‘সিমহা’, ‘আলা মোডালেইন্ডি’সহ বেশ কয়েকটি সিনেমা করেছেন স্নেহা উল্লাল। সূত্র : ইন্ডিয়া টুডে

ফেইসবুক মন্তব্য

Leave A Reply