জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

আবারও মাভাবিপ্রবির গাড়ি ভাংচুর

0


মাভাবিপ্রবি প্রতিনিধি:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের একটি মিনিবাস (দোলনচাঁপা) আবারও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে শহরের কাগমারী ব্রিজ ও বেবি স্টান্ডের মাঝে ময়দার মিলের সামনে এ ঘটনা ঘটেছে।

এ সময় গাড়িতে ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. লুৎফুন্নেছা বারি, সহকারী অধ্যাপক নারগিছ আক্তার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির ও ড্রাইভার সজিবুল ইসলাম ছিলেন।

এ ব্যাপারে গাড়ীর চালক সজিবুল ইসলাম বলেন, শহরের বেবী স্ট্যান্ড সড়কে অটোরিক্সার কারণে ধীরে গাড়ী চালাতে থাকি। হঠাৎ একটি অটোরিক্সা আড়া আড়ি করে রেখে বন্ধ করে দেয়। এ সময় অটো থেকে একটি ছেলে লাঠি হাতে এসে আমাকে গাড়ী থামাতে বলে। গাড়িতে স্যার-ম্যাডাম আছে বলতেই পেছন থেকে গাড়ি ভাঙার শব্দ পাই। এরপরই ৬/৭ জন যুবক এসে এলোপাথাড়ি ভাবে গাড়ী ভাঙচুর করতে থাকে। পরে নিরাপত্তার জন্য গাড়ীর দরজা খুলে আমরা সবাই বের হয়ে আসি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সিরাজুল ইসলাম বলেন, অজ্ঞাত কারণে কে বা কারা বিশ্ববিদ্যালয়ের গাড়ী ভাঙচুর করছে। আমরা পুলিশ প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। বর্তমানে গাড়ীটি থানায় রয়েছে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত বুধবার (৪ জুলাই) টাঙ্গাইল শহরের কাগমারী মোড় এলাকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গাড়ি (টাঙ্গাইল চ-৫১-০০০১) থামিয়ে একদল যুবক প্রথম ভাংচুরের ঘটনা ঘটায়। গাড়িতে থাকা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক আবদুল্লাহ আল মামুনকে লাঞ্চিত ও জোড়পূর্বক তার মুঠোফোন থেকে বিশ্ববিদ্যালয়ের ভিসিকে ফোন দিয়ে টাঙ্গাইলের বাবা পরিচয়ে হুমকি প্রদান করেন।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply