জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছেন নড়াইল এক্সপ্রেস

0


উজ্জ্বল রায়
নড়াইল প্রতিনিধি:

আমি, মাশরাফি বিন মোর্ত্তজা। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর মাধ্যমে নড়াইলের মানুষের স্বাস্থ্য সেবার পরই যেটা আমাদের কাছে অগ্রাধিকার পাচ্ছে সেটি হচ্ছে শিক্ষা ব্যবস্থার মান উন্নয়ন। এ লক্ষে নড়াইলের অসহায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের জন্য আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, অতিশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়ের সাথে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর একটি চুক্তি সম্পাদিত হয়। এর ফলে এখন থেকে প্রতি বৎসর অন্তত বিশজন (২০) ছাত্র ছাত্রীদেরকে এই বিশ্ববিদ্যালয়ে ১০০% ফ্রি স্কলারশিপে পড়ার সুযোগ করে দিবে।

মাশরাফি বলেন, এটা নড়াইলের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের জন্য অনেক উপকারে আসবে বলে আমি মনে করি। এবং আনন্দের কথা হচ্ছে এই ১০০% ফ্রি স্কলারশিপ সুবিধা অতিশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আগামী ১০ বৎসর ও তার অধিক সময় পর্যন্ত নড়াইলের ছাত্র ছাত্রীদের জন্য চালু রাখবে।

মাশরাফি আরো বলেন, আমি অতিশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কে বিশেষ করে আরিফুল বারী ভাইকে বিশেষ ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এরকম একটা মহৎ সহযোগিতা করার জন্য। কিভাবে ছাত্র ছাত্রীদেরকে নির্বাচন করা হবে তা পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply