জীবন দর্শন ভ্রমন স্বাস্থ্য ইতিহাস অনুপ্রেরণা চাকরি জানা-অজানা বিশেষ প্রতিবেদন সাক্ষাৎকার

অল ইউথ সোসাইটি এর উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং নির্ণয় কর্মসূচী

0


মোঃইসমাইল খাঁন সুজন
লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষীপুর জেলার সদর উপজেলার পালেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় এর মাঠে ফ্রী ব্লাড ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। উক্ত ফ্রী ব্লাড ক্যাম্পিং এর আয়োজন করেন পালেরহাট এর সেচ্চাসেবী ও সামাজিক সংগঠন “অল ইউথ সোসাইটি”। গত ৫ মে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোট ২০০ জন এর ফ্রী ব্লাড গ্রুপিং নির্নয় করা হয়।

ব্লাড গ্রুপিং অনুষ্ঠান সফল করার জন্য সার্বিক ভাবে সহযোগিতা করেছেন “বন্ধু ব্লাড ডোনেট ক্লাব”।

ব্লাড গ্রুপিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ALL YOUTH SOCIETY এর লক্ষীপুর জেলা শাখার সম্মানিত সদস্য হাছিবুর রহমান মাজেদ, মো: সজিব হোসেন, মো:আরমান আহম্মেদ বোরহান,মো:মাহিয়ান, ইয়াছিন, মো:হৃদয়, ও মো:তারেক হোসেন সহ প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বন্ধু ব্লাড ডোনেট ক্লাবের সম্মানিত সভাপতি ও পরিচালক মো:ইসমাইল হোসেন রাসেল, ও সদস্য মো:লাবিদ, মো:রাসেদ, মো:কামাল,মো:কবির,মো:ফয়সাল, অগ্রযাত্রা ব্লাড ব্যাংকের পরিচালক সৈয়াদ নুর হোসেন ফাহাদ ,মীরগঞ্জ অনলাইন ফোরামের সম্মানিত সভাপতি ও পরিচালক মো:আক্তার মির্জা, ও সদস্য মো: আরমান হোসেন,মো:তারেক আজিজ সিবলু।

অল ইউথ সোসাইটি সেচ্চায় রক্তদান সহ আরো বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। যেমন গরিব অসহায় মানুষকে আর্থিক সহায়াতা প্রদান, গরির মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্য শিক্ষা উপকরন বিতরন ও পড়ালেখার সব খরচ দিয়ে থাকে। এ ছাড়া ও এই সামাজিক সংগঠনের একটি পাঠাগার ও আছে যেখানে সদস্যরা অবসর সময়ে বই পড়ার মাধ্যমে সময় কাটায়।

ফেইসবুক মন্তব্য

Leave A Reply